হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, মহান স্বাধীনতার মহানায়ক, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে গত ১৭-০৩-২০২০ ইং তারিখে গ্লোরিয়াস স্টুডেন্টস এসোসিয়েশন কর্তৃক এক বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়। উক্ত বৃক্ষরোপণ কর্মসূচির কার্যক্রম হিসেবে ৬নং কাফ্রিখাল ইউনিয়ন এর মোট ২২টি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নেওয়া হয়। এর মধ্যে আম, জাম, কাঁঠাল, কৃষ্ণচূড়া সহ বেশ কিছু বৃক্ষ খোর্দ্দ কাশিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রোপণের মাধ্যমে আমাদের বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

Glorious Students Association (GSA)
বৃক্ষ মানুষের বন্ধু। সেই আদিকাল থেকে ছায়ার মত আমাদের পাশে আছে। এই বৃক্ষ থেকেই আমরা পাই বেঁচে থাকার অক্সিজেন সহ আমাদের খাদ্য, বাসস্থান এর মত আরও নানা প্রয়োজনীয় উপাদান। সেই বৃক্ষকে আমরা প্রতিনিয়ত ধ্বংস করছি। এর ফলে বাড়ছে তাপমাত্রা, গ্রীনহাউস ইফেক্ট। বাসযোগ্য পৃথিবীকে আমরা ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছি। এর থেকে পরিত্রাণ পেতে বৃক্ষরোপণ এর বিকল্প নেই। তাই বৃক্ষরোপণ অতীব জরুরি। তাই পৃথিবীকে বাসযোগ্য করতে, পৃথিবীকে আবারো সবুজে ভরে দিতে মুজিব বর্ষে আমরা হাতে নিয়েছি এই কর্মসূচি। যিনি এই বাংলাদেশকে ক্ষুধা, দারিদ্র মুক্ত, সবুজ সোনার বাংলায় রুপান্তর করতে চেয়েছিলেন তার সাথে একাত্ম হয়ে এই দেশকে ছাড়িয়ে পুরো পৃথিবীকে বাসযোগ্য সবুজ পৃথিবীতে রুপান্তর করতে চাই।

মুজিব বর্ষ উপলক্ষে এই বৃক্ষরোপণ কর্মসূচিতে আমাদের সর্বাত্মক সহযোগিতা করেছেন মিঠাপুকুরের প্রান প্রিয় নেতা, মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ জাকির হোসেন সরকার এবং ৬নং কাফ্রিখাল ইউনিয়ন চেয়ারম্যান, তারুণ্যের প্রতীক জনাব মোঃ মাহামুদুল হাসান। 

উল্লেখ্য ১৬-০৩-২০২০ ইং তারিখ করোনা পরিস্থিতির কারনে সারা দেশ লকডাউন থাকায় আমাদের বৃক্ষরোপণ কর্মসূচির মূল অনুষ্ঠান স্থগিত রাখা হয় এবং স্বল্প পরিসরে বৃক্ষরোপণ কর্মসূচির কার্যক্রম চালানো হয়। পরবর্তীতে করোনা পরিস্থিতি আবারো ভালো হলে ৬নং কাফ্রিখাল ইউনিয়ন এর বাকি বিদ্যালয় গুলোতে বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত থাকবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।